1. admin@banglardorpon.com.bd : admin :
  2. lima@banglardorpon.com.bd : Khadizatul Kobra Lima : Khadizatul Kobra Lima
  3. miraz@banglardorpon.com.bd : Miraz Uddin : Miraz Uddin
  4. ed@sbjs.org.bd : Touhidul Islam : Touhidul Islam
রংপুর সিটি নির্বাচন: ৬৪ কেন্দ্রে এগিয়ে লাঙ্গল - Banglar Dorpon
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২১ পূর্বাহ্ন

রংপুর সিটি নির্বাচন: ৬৪ কেন্দ্রে এগিয়ে লাঙ্গল

স্টাফ রিপোর্টার
  • সংবাদের সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২১ বার দেখা হয়েছে

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৬৪টি ভোটকেন্দ্রের ফল প্রকাশ করা হয়েছে। এসব কেন্দ্রে পাওয়া মোট ভোটে এগিয়ে রয়েছেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।”

মঙ্গলবার দিনভর ২২৯ কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ শেষে জেলা শিল্পকলা একাডেমীতে স্থাপিত অস্থায়ী ঘোষণা কেন্দ্র থেকে ফলাফল ঘোষণা করছেন রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন।”

আব্দুল বাতেন জানান, ৬৪টি কেন্দ্রের ফলাফলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা লাঙ্গল প্রতীকে ৩৬ হাজার ৮৫৯ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আমিরুজ্জামান হাতপাখা প্রতীকে ১৩ হাজার ৩০৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. লতিফুর রহমান মিলন হাতি প্রতীকে ৯ হাজার ৭২ ভোট এবং আওয়ামী লীগের প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া নৌকা মার্কায় পেয়েছেন ৬ হাজার ২৮৭ ভোট।”

সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ২২৯ ভোটকেন্দ্রে টানা ভোটগ্রহণ হয়। কোনো ধরনের সহিংসতা ছাড়াই ভোট সম্পন্ন হয়।”

তবে নির্ধারিত সময়ের পরেও কয়েকটি কেন্দ্রে ভোটারের লাইন দেখা গেছে। নির্বাচন কমিশনের কর্মকর্তা বলেছেন, যারা বিকাল সাড়ে ৪টার আগে ভোটের লাইনে এসে দাঁড়িয়েছেন তারা ভোট দিতে পারবেন। তবে এ ধরনের কেন্দ্রের সংখ্যা একেবারেই হাতেগোনা।”

ভোটাররা জানান, সকালে ভোট শুরু হওয়ার পর তীব্র শীতের কারণে ভোটারের উপস্থিতি কিছুটা কম ছিল। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটের লাইন বড় হতে থাকে। দুপুরের পর বেশ কিছু কেন্দ্রে ভোটারের বড় লাইন দেখা যায়।”

ইভিএমে ভোট গ্রহণের কারণে কিছুটা দেরির অভিযোগ করেন ভোটাররা। কয়েকটি কেন্দ্রে ইভিএম মেশিনে ত্রুটি দেখা দিলে সঙ্গে সঙ্গে সারিয়ে তোলা হয় বলে জানান নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ