1. admin@banglardorpon.com.bd : belal :
  2. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  3. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  4. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  5. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  6. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
ঈদে আসছে কাজী শুভ’র নতুন ধামাকা ‘দেউলিয়া’
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় সকাল ৭:০১ আজ শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই জিলকদ, ১৪৪২ হিজরি




ঈদে আসছে কাজী শুভ’র নতুন ধামাকা ‘দেউলিয়া’

আশিকুর রহমান
  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২১৪ বার দেখা হয়েছে
ঈদে আসছে কাজী শুভ’র নতুন ধামাকা ‘দেউলিয়া’
নিজস্ব ছবি

বিনোদন ডেস্ক: চলমান সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কাজী শুভ। সম্প্রতি ‘প্রেমেরি নাম লইয়া মুখে / মারলি ছুরি আমার বুকে / যতনে দিলি লবনও ছিটাইয়া/ মনের গায়ে রক্ত খরন/ যায়না রে আর যায়না কন/ একবার তুই দেখলি নারে চাইয়া – এমন কথার নতুন গান নিয়ে ভক্ত-শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন সঙ্গীত শিল্পী কাজী শুভ।

‘দেউলিয়া’ শিরোনামের গানটির কথা মাহাবুব রহমান সুর ও সঙ্গীতায়োজ করেছেন শামীম মাহমুদ। ‘দেউলিয়া’ গানটি ঢাকার বিভিন্ন সুন্দর লোকেশনে চিত্রায়ন করা হয়েছে। গানটির ভিডিও নির্মাণ করেছেন এ বি ডি তুহিন। গানটিতে অভিনয় করেছেন সাদিয়া জান্নাতি তার বিপরীতে অভিনয় করেছেন আশিক চৌধুরী ও আব্দুল মমিন জনি। গানটি প্রকাশ করা হবে টিকে বাংলা টিভি ইউটিউব চ্যানেলে।

নতুন গান নিয়ে কাজী শুভ বলেন, ইতোমধ্যে আমার বেশ কয়েকটি গানের ভিডিওচিত্র দর্শক ও শুভাকাঙ্ক্ষীরা পছন্দ করেছেন। সবার অনুপ্রেরণায় নতুন এই গান। আশা করি, নতুন গান সবার ভালো লাগবে। দর্শক নতুন কিছু উপভোগ করতে পারবেন। গানটি আমি অনেক যত্নসহ কারে করেছি।

তিনি আরোও বলেন, গান নিয়ে আমার পরিকল্পনা অনেক। আর সবচেয়ে বড় কথা হলো গান কে আমি আত্মায় ধারণ করে রেখেছি। গানের প্রতি অনেক শ্রদ্ধা আমার ।

গান প্রসঙ্গে সাদিয়া জান্নাতি বলেন, কাজী শুভ ভাইয়ার গান। বেশ ভালো লেগেছে আমার গানটা। আমি আমার বেস্টটুকু দিয়ে কাজ করেছি। সেই সঙ্গে ভিডিওটাও অনেক চমৎকার হয়েছে। আমি চাই, সবাই যেন গানটা দেখে। আশা করি, সবারই ভালো লাগবে। কাজটি আমি অনেক যত্নসহ কারে করেছি। তবে এতোটুকু বলতে পারি একেবারে মন ছুঁয়ে যাওয়ার মতো গান এটি।

টিকে বাংলা টিভির কর্ণধার জানান, তাদের ঈদ আয়োজনে টিকে বাংলা টিভির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। আশা করি গানটি আপনাদের অনেক ভালো লাগবে।

গান প্রসঙ্গে আব্দুল মমিন জনি বলেন, চলমান করোনাকালে “সব শ্রেণি-পেশার মানুষ এখন ঘরে বসে সময় কাটাচ্ছেন।ইউটিউবে বিপুল দর্শককে একটি নান্দনিক উপহার দিচ্ছি আমরা। আমার বিশ্বাস, গানটি দর্শকদের কাছেও প্রশংসিত হবে। ‘দেউলিয়া’ গানটা নিয়ে আমি অনেক আশাবদী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন