1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
এবার যাত্রা শুরু করল ডিজিটাল রাইড
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় রাত ৪:১৪ আজ মঙ্গলবার, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি




এবার যাত্রা শুরু করল ডিজিটাল রাইড

রিপোর্টার
  • সংবাদ সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১৬ বার দেখা হয়েছে
এবার যাত্রা শুরু করল ডিজিটাল রাইড

রাইড শেয়ারিং অ্যাপ ব্যবহারকারীদের জন্য নতুন অভিজ্ঞতা নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করল ডিজিটাল রাইড। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস অতিমারির কারণে আরও আগে যাত্রা শুরুর কথা থাকলেও তা হয়ে উঠেনি।

৩১ মার্চ রাজধানীর সোনারগাঁও হোটেলে স্বল্প পরিষরে সামাজিকি দূরত্ব মেনে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে দেশে যাত্রা শুরু করে অন ডিমান্ড রাইড শেয়ারিংয়ের এ প্লাটফরমটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক পরিচালক ও অবসরপ্রাপ্ত জেলা জজ চৌধুরী মুনির উদ্দিন মারফুজ। ডিজিটাল রাইড-এর সিইও তরুণ উদ্যোক্তা মি. ফখরুল ইসলাম চৌধুরী, বিআরটিএ-এর ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্পোরেট পার্টনার প্রতিনিধি, যোগাযোগ ও নগর উন্নয়ন বিশেষজ্ঞরা।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, নিরাপদ ভ্রমণ নিশ্চিতে ডিজিটাল রাইড চালকদের জন্য প্রতি সপ্তাহে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসা সহায়তার ব্যবস্থা রেখেছে। যাত্রীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা ও সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করতে রয়েছে নানা পদক্ষেপ।

ডিজিটাল রাইডে রয়েছে সসেস বাটন যার মাধ্যমে তাৎক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করবে চালক ও যাত্রীর। নারী বাইকারদের জন্যও রয়েছে সুযোগ। দেশে একমাত্র ডিজিটাল রাইড অ্যাপে রয়েছে এক্সক্লুসিভ অ্যাম্বুলেন্সের সেবা। সাধারণ, আইসিইউ, মরদেহবাহী অ্যাম্বুলেন্স সেবাও পাওয়া যাবে প্লাটফরমটিতে।

এ ছাড়াও আন্তঃজেলা যোগাযোগের জন্য রয়েছে বিভিন্ন আসনের প্রাইভেট, মাইক্রো ও হাইয়েস। বাসের টিকিটও কাটা যাবে ডিজিটাল রাইডের মাধ্যমে। প্রতিষ্ঠানটির সিইও তরুণ উদ্যোক্তা ফখরুল ইসলাম চৌধুরী বলেন, নিরাপদে সেরা ভ্রমণ সুবিধা নিশ্চিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

প্রযুক্তির মাধ্যমে ঢাকার যাতায়াত ব্যবস্থা উন্নত করা ও যানজট নিরসনে অবদান রাখার পাশাপাশি তরুণদের জন্য কর্মসংস্থান তৈরি করতে পেরে গর্বিত’। উল্লেখ্য, উদ্বোধন উপলক্ষ্যে চলছে নানা অফার। গুগল প্লে স্টোর ও অ্যাপলের অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজে এবং রেফারেল পেতে পারেন বিভিন্ন সুবিধা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন