1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
জনপ্রিয়তায় এগিয়ে হাজী মোঃ জাহাঙ্গীর আলম
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় সকাল ৬:৫৩ আজ বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি




জনপ্রিয়তায় এগিয়ে হাজী মোঃ জাহাঙ্গীর আলম

রিপোর্টার
  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১
  • ১৪৭ বার দেখা হয়েছে
জনপ্রিয়তায় এগিয়ে হাজী মোঃ জাহাঙ্গীর আলম

নরসিংদী প্রতিনিধি: মাধবদী পৌরসভা ১৯৯৪ সালে স্থাপিত হয়। নরসিংদী জেলার সদর উপজেলায় ব্রহ্মপুত্র নদ কে কেন্দ্র করে গড়ে ওঠা ম্যানচেস্টার হিসেবে খ্যাত বাবুরহাট এলাকায় মাধবদী শহরের এর অবস্থান। ব্যবসায়ী বান্ধব এই পৌরসভা ১২ ওয়ার্ড নিয়ে ঘঠিত। ৯নং ওয়ার্ড মাধবদী পৌরসভার গুরুত্বপূর্ণ একটি ওয়ার্ড। মিল ফেক্টরি, কর্মজীবী ও ব্যবসায়ী মানুষদের জন্য ৯নং ওয়ার্ড অত্যান্ত নন্দিত। ৯নং ওয়ার্ড আয়তনের দিক থেকে মাধবদী পৌরসভার সবচেয়ে বড় ওয়ার্ড এবং এই ওয়ার্ডের ভোটার সংখ্যা সবচেয়ে বেশি।

আসন্ন ১৪ই ফেব্রুয়ারী, ২০২১ইং ৪র্থ ধাপের পৌরসভা নির্বাচনে মাধবদী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে ৯নং ওয়ার্ড থেকে নির্বাচন করবেন ৯নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর, উন্নয়নের রুপকার, হাজী মোঃ জাহাঙ্গীর আলম। তিনি জনগনের কমিশনার হিসেবে পরিচিত। জাহাঙ্গীর কমিশনারকে উন্নয়নের রুপকার ও জনতার কমিশনার বলার কারণ হচ্ছে তিনি (২০১১-২০১৬) যা উন্নয়ন করেছে তা মাধবদী পৌরসভার ইতিহাসে নজিরবিহীন। তিনি তার ওয়ার্ডে প্রায় ২.৫ কোটি টাকার কাজ সম্পন্ন করেছেন।

তার মধ্যে উল্লেখযোগ্য,
১/ নইম্মুদিন হাজী সাহেবের পুকুর পাড় হতে আইস্ক্রীম ফেক্টরীর বালুর মাঠ। (ড্রেনসহ আরসিসি ডালাই)
২/ বাংগালপাড়ার প্রধান সড়ক সাজু খলিফার মাঝার হইতে শংকরের বাড়ি পর্যন্ত।
৩/ গোলাম মোহাম্মদ কমিশনারের বাড়ি হইতে ৯নং ওয়ার্ডের ভোট কেন্দ্র হয়ে মেন্ডাতলা বাজার পর্যন্ত।(ড্রেনসহ আরসিসি ডালাই)
৪/ গৌতম সাহার মিল হতে বাতেন মিয়ার দোকান হয়ে মেন্ডাতলা বাজার পর্যন্ত। (ড্রেনসহ আরসিসি ডালাই)
৫/ মেন্ডতলা বাজারের পশ্চিম সাইড জাহাঙ্গীর কমিশনারের পুরাতন বাড়ি হয়ে মসজিদ প্রদক্ষিন করে মেন্ডাতলা বাজার পর্যন্ত। (ড্রেনসহ আরসিসি ডালাই)
৬/ হজী বাড়ি হয়ে পূবের বাড়ি প্রদক্ষিন করে মেন্ডাতলা বাজার পর্যন্ত। (ড্রেনসহ আরসিসি ডালাই)

এছাড়া অসংখ্য ছোট ছোট কাজ তিনি সম্পন্ন করেছেন। প্রতি ঈদের সময় সরকারি (ভিজিএফ) চাউলের সাথে উনার নিজস্ব তহবিল থেকে চাউল দিতে দেখা যায়। আসন্ন নির্বাচনে উক্ত ওয়ার্ডে বেশ কয়েকজন মনোনয়ন সংগ্রহ করলেও জমা দিতে দেখা গেছে, হাজী মোঃ জাহাঙ্গীর আলম, গোলাম মোহাম্মদ দেওয়ান, আজিম মিয়া, দেলুয়ার মিয়া।

গত ১৯শে জানুয়ারী চুড়ান্ত যাচাই বাছাইতে হাজী মোঃ জাহাঙ্গীর আলম ও দেলুয়ারের মনোনয়ন বৈধতা পায়। আজীম মিয়া শিক্ষাগত যোগ্যতার কোনো প্রমাণ দেখাতে না পারায় তার মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়। গোলাম মোহাম্মদ দেওয়ানকে মনোনয়ন যাচাই-বাছাই এর দিন উপস্থিত হতে দেখা যায়নি।

এলাকায় খোজখবর নিয়ে জানা যায় গুলু কমিশনার এবার নির্বাচনে অংশগ্রহণ করছেন না। শেষ পর্যন্ত হাজী মোঃ জাহাঙ্গীর আলম ও দেলুয়ার থাকছে নির্বাচনী মাঠে। গুলু কমিশনার নির্বাচনে অংশগ্রহণ না করায় জাহাঙ্গীর কমিশনারের কর্মি সমর্থকদের মাঝে বাড়তি উচ্ছাস ও উদ্দীপনা লক্ষ্য করা যায়।

স্বাভাবিকভাবেই গুলু কমিশনারের সকল কর্মি সমর্থক জাহাঙ্গীর কমিশনারের নির্বাচন করবে। এলাকাবাসীর জরীপে বলাবলি হচ্ছে এবারের নির্বাচনে জদি সুষ্ঠু ভোট হয় তাহলে জাহাঙ্গীর কমিশনার প্রায় ৮৫% ভোট পেয়ে নির্বাচিত হবেন। অপরদিকে দেলুয়ারকে ৯নং ওয়ার্ডবাসী এখনো চিনেই না।

হাজী মোঃ জাহাঙ্গীর আলম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এলাকাবাসী এবং ময়-মুরুব্বিদের দোয়া নিয়ে এবারো নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছি।

আমার বিপক্ষে যিনি নির্বাচন করবেন, ভোটের রাজনীতিতে আমি তাকে কোনো প্রতিপক্ষই মনে করি না। সবসময় এলাকা এবং এলাকাবাসীর উন্নয়নে কাজ করে গেছি। মানুষ আমাকে স্বতঃস্ফূর্ত ভাবে সমর্থন দিচ্ছে। মানুষ এখন অনেক সচেতন।

জনগন এই নির্বাচনে প্রমাণ করে দিবে ৯নং ওয়ার্ডে সন্ত্রাসীদের ও জুলুমকারীদের কোনো ঠাই নাই।। জনগন জদি ভোট দিতে পারে তাহলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমি সকলের কাছে দোয়া ও সমর্থন চাই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন