1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
এবার শক্তিশালী ব্যাটারি ও ফাস্ট চার্জিং সুবিধার ফোন আনছে রিয়েলমি
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় সকাল ৭:২১ আজ রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি




এবার শক্তিশালী ব্যাটারি ও ফাস্ট চার্জিং সুবিধার ফোন আনছে রিয়েলমি

রিপোর্টার
  • সংবাদ সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৭ বার দেখা হয়েছে
এবার শক্তিশালী ব্যাটারি ও ফাস্ট চার্জিং সুবিধার ফোন আনছে রিয়েলমি

প্রযুক্তিপ্রেমী তরুণদের নিত্যসঙ্গী হয়ে উঠেছে স্মার্টফোন। লম্বা গেমিং সেশন কিংবা টিভি সিরিজ উপভোগ করতে দরকার বিশাল ব্যাটারি ব্যাকআপ এবং বড় স্ক্রিন।

৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি দিবে ৪৮ দিনের স্ট্যান্ডবাই সুবিধা
বিনোদন বা কাজ, সারাদিনের স্মার্টফোন ব্যবহারের জন্য চাই বিশাল ব্যাটারি ব্যাকআপ। এক্ষেত্রে নিরাশ করবে না রিয়েলমি সি১৫- কোয়ালকম এডিশন। ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জে এই ফোনে পাবেন প্রায় ৪৬ ঘন্টার কল টাইম, অথবা ১৪ ঘন্টার বেশি অনলাইন গেমিং। তাছাড়া ২৬ ঘন্টারও বেশি মুভি দেখা কিংবা প্রায় প্রায় ১১৯ ঘন্টা অডিও প্লেব্যাকের সুবিধা। ফোনটিতে আছে ‘অ্যাপ কুইক ফ্রিজার’, যা নির্দিষ্ট সময় পর ফোনের ব্যাকগ্রাউন্ড অ্যাপগুলো নিজে থেকেই বন্ধ করে ব্যাটারির ব্যাকআপ বাড়াতে সাহায্য করবে। এর পাশাপাশি রিয়েলমি ইউআই এর উন্নত স্ক্রিন ব্যাটারি অপটিমাইজেশন ও এআই পাওয়ার সেভিং ব্যাটারি সাপোর্ট দীর্ঘায়িত করবে। দ্রুত ফোন চার্জ করতে রিয়েলমি সি১৫- কোয়ালকম এডিশনে রয়েছে ১৮ ওয়াটের কুইক চার্জিং, যা দিয়ে মাত্র ৩০ মিনিটে ২৮ শতাংশ চার্জ হবে। মাইক্রো ইউএসবি ওটিজির মাধ্যেমে অন্য ফোনকে চার্জ করার জন্য আছে রিভার্স চার্জিং।

৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে বাড়াবে বিনোদনের মাত্রা
স্মার্টফোনে বড় স্ক্রিন এখন একটি প্রয়োজনে পরিণত হয়েছে। শুধুমাত্র অনলাইনে টিভি সিরিজ দেখা বা গেমিং নয়, অনলাইনে ক্লাস করা প্রেজেন্টেশন তৈরিতে স্মার্টফোন হয়ে উঠেছে নিত্যসঙ্গী। রিয়েলমি সি১৫- কোয়ালকম এডিশনের ৬.৫ ইঞ্চির মিনি-ড্রপ ডিসপ্লে এ ক্ষেত্রে আপনাকে এনে দিবে স্বাছ্যন্দ। আর ২০:৯ অনুপাতের এলসিডি ডিসপ্লে বিনোদনে আনবে নতুন মাত্রা– তা মুভি দেখাই হোক বা গেমিং। ৮৮.৭ শতাংশ স্ক্রিন টু বডি রেশিওর ডিসপ্লেতে সূক্ষ্মভাবে স্থাপন করা ফ্রন্ট ক্যামেরা।

ট্রেন্ডসেটিং ডিজাইন
স্মার্টফোন সাম্প্রতিক সময়ে তরুণদের লাইফস্টাইলের একটি অংশে পরিণত হয়েছে। চমৎকার ক্যামেরা, চকচকে ডিসপ্লের পাশাপাশি তরুণরা ফোনের ডিজাইনেও নতুনত্ব খোঁজেন। রিয়েলমি সি১৫- কোয়ালকম এডিশনকেও সাজানো হয়েছে নতুন আঙ্গিকে। চোখ ধাঁধানো জ্যামিতিক ডিজাইনে পেছনের ট্র্যাতপিজোয়েড কভারের অংশটিকে ৩টি ভাগে বিভক্ত করেছে, এবং একেক দিক থেকে আলোর পড়লে বিভিন্ন রঙের বিচ্ছুরণ ঘটিয়ে আনা হয়েছে নান্দনিকতা। ভিউ অ্যাঙ্গেল পরিবর্তিত হওয়ার সাথে সাথে প্রতিটি অংশের রঙ এবং আলোও পরিবর্তিত হয়ে চমৎকার এক দৃষ্টিনন্দন লুক প্রদান করে। এছাড়া, ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকা সত্ত্বেও ফোনটি পাশে মাত্র ৯.৮ মিলিমিটার এবং ওজনে মাত্র ২০৯ গ্রাম।

শক্তিশালী প্রসেসরের সাথে এআই কোয়াড ক্যামেরায় সুপার নাইটস্কেপ মোড
কাজে কিংবা বিনোদনে অসামান্য গতির অন্য রিয়েলমি সি১৫- কোয়ালকম এডিশনে আছে মিডিয়াটেকের ১১ ন্যানোমিটারে স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট। ৪ গিগাবাইট র্যািম ও অক্টা-কোর প্রসেসরে ফোনটি সর্বোচ্চ ১.৮ গিগাহার্টজ গতিতে কাজ করে। এলপিডিডিআর৪এক্স র্যািমের ব্যবহারে ২০ শতাংশ পারফরম্যান্স বাড়াবে। দুইটি ভ্যারিয়েন্টে আসছে রিয়েলমি সি ১৫- কোয়ালকম এডিশনের ইন্টারনাল স্টোরেজ ৬৪ গিগাবাইট এবং ১২৮ গিগাবাইট যা মাইক্রো এসডি কার্ডের ব্যবহারে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানোর যাবে।

নান্দনিক রিয়েলমি সি১৫- কোয়ালকম এডিশনের পেছনে রয়েছে কোয়াড এআই ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রধান ওয়াইড ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। ৮ মেগাপিক্সেলের ১১৯-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড ক্যামেরায় পাওয়া যাবে বিশাল ফিল্ড অব ভিউ। পাশাপাশি চমৎকার সব পোর্ট্রেট তোলার জন্যে আছে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ও রেট্রো লেন্স। এ দুটো লেন্সের সমন্বয়ে স্পেশাল ইফেক্টে অভূতপূর্ব সব ছবি তোলা যাবে। এছাড়া, সি১৫– কোয়ালকম এডিশনের নাইটস্কেপ মোডে বড় অ্যাপারচারে অল্প আলোতেও অসাধারণ ডিটেইলে রাতের ছবিতে তোলা যাবে। এছাড়া ৮ মেগাপিক্সেলের ওয়াইড ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে প্রাণবন্ত গ্রুপ সেলফি। ক্রোমাবুস্টের ব্যবহারে ছবি হবে আরো উজ্জ্বল ও রঙিন। ৩০ ফ্রেমে ১০৮০ পিক্সেলে ভিডিওর পাশাপাশি ক্যামেরায় আছে টাইম-ল্যাপ্স, এইচডিআর ও প্যানোরামার সুবিধা।

রিয়েলমি সি সিরিজের ফোনগুলো উন্নততর হার্ডওয়্যার ও সফটওয়্যারে শুরু থেকেই বাংলাদেশের বাজারে রাজত্ব করছে। এবারের সি১৫– কোয়ালকম এডিশনেও তার ব্যতিক্রম হবে না। মাত্র ১২,৯৯০ টাকায় ৪/৬৪ জিবি এবং ১৪,৪৯০ টাকায় ৪/১২৮ জিবি সি সিরিজের রিয়েলমির নতুন ফোনটি দেশজুড়ে শিগগিরই পাওয়া যাবে। কেনার জন্য বিস্তারিত জানতে ক্লিকঃ https://realmebd.com/brandshop/

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন