1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
”অপো ফ্যানস ফেস্টিভ্যাল” উপলক্ষে ৭০০০ টাকা পর্যন্ত ছাড় - বাংলার দর্পন
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় সকাল ৮:১৬ আজ রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি




”অপো ফ্যানস ফেস্টিভ্যাল” উপলক্ষে ৭০০০ টাকা পর্যন্ত ছাড়

রিপোর্টার
  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১০ বার দেখা হয়েছে
”অপো ফ্যানস ফেস্টিভ্যাল” উপলক্ষে ৭০০০ টাকা পর্যন্ত ছাড়

ফ্যানদের আরো কাছে পৌঁছে যেতে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সম্প্রতি ‘অপো ফ্যানস ফেস্টিভ্যাল’ শুরু করেছে। এই ফেস্টিভ্যাল উপলক্ষে সম্প্রতি বাজারে উন্মোচন হওয়া অপোর এফ১৭ সিরিজের (এফ১৭ প্রো ও এফ১৭) ওপর থাকছে বিশাল ডিসকাউন্ট। ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফারের মাধ্যমে গ্রাহকরা এই ফোন দু’টির যেকোনটি ক্রয়ে ৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এই ডিসকাউন্ট এখন যেকোনো অপো স্টোর এবং অনলাইন কেনাকাটার ক্ষেত্রে উপভোগ করা যাবে। এই দুটি ফোনের যেকোন একটি কেনার ক্ষেত্রে গ্রাহকরা ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত গ্যারান্টিড ক্যাশব্যাক পাবেন। এর পাশাপাশিই থাকছে পুরানো ফোন এক্সচেঞ্জ করে অতিরিক্ত ক্যাশ ডিসকাউন্ট উপভোগের সুযোগ।

এছাড়াও নতুন গ্রাহকরা বাংলালিংক থেকে ১২ জিবি ডেটা বান্ডেল প্যাক উপভোগ করতে পারবেন, যার ১ বছর পর্যন্ত মেয়াদ থাকবে এবং রবি থেকে ৬ মাসের মেয়াদসহ ১০ জিবি ডেটা প্যাক পাবেন। উপরন্তু, গ্রাহকরা মাত্র ৩৯৯ টাকায় ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট উপভোগ করতে পারবেন, যার সাধারণ মূল্য ৬,০০০ টাকা। এই অফারটি ফোন কেনার প্রথম ৬ মাসের জন্য প্রযোজ্য।

এ ফেস্টিভ্যালের অধীনে আরো চলছে অপোর ‘পোর্ট্রেট প্রো’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের মাধ্যমে অপো এফ১৭ সিরিজের ব্যবহারকারীরা বিভিন্ন মোড ব্যবহার করে কীভাবে আকর্ষণীয় পোর্ট্রেট তুলতে পারবেন তা দেখানো হচ্ছে এবং ফ্যানরা তাদের তোলা ছবি দিয়ে এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করছেন। ফটোগ্রাফি প্রতিভা প্রদর্শন করে ফ্যানরা এ ক্যাম্পেইনে জিতে নিবেন অপো এফ১৭ প্রো এবং অপো এনকো ডাব্লিউ৫১।

একটি নেতৃস্থানীয় ব্র্যান্ড হিসেবে অপো সবসময় ফ্যানদের সাথে যুক্ত থাকতে আগ্রহী। অপো খুব সহজেই অনলাইনে নানান ইন্টার‍্যাক্টিভ ক্যাম্পেইন দিয়ে ফ্যানদের সাথে যোগাযোগ বাড়িয়ে যাচ্ছে। কিছুদিন আগে ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার জন্য অপো ফ্যানদের মধ্যে থেকে অ্যাম্বাসাডর নির্বাচন করে। তাছাড়া ফ্যান ফেস্টিভ্যালে ‘ও ফ্যানরা’অসংখ্য অফার উপভোগ করতে পারবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন