1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
পাংশার হাবাসপুরে মোস্তাফা গং এর বাড়ী ভাংচুর
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় রাত ৮:০১ আজ শনিবার, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি




পাংশার হাবাসপুরে মোস্তাফা গং এর বাড়ী ভাংচুর

মো: আব্দুর রশিদ
  • সংবাদ সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭ বার দেখা হয়েছে
পাংশার হাবাসপুরে মোস্তাফা গং এর বাড়ী ভাংচুর
নিজস্ব ছবি

পাংশা প্রতিনিধিঃ গ্রাম্য শালিশে জিতার লক্ষ্যে রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর ঝিকড়ী গ্রামের মোস্তাফা মোল্লা গংরা গত ৯ তারিখ রাতে তাদের নিজের বাড়ী নিজেরাই ভাংচুর ও নিজের শরিল নিজেরাই কেটে মারপিটের নাটক সাজিয়েছে বলে এমন অভিযোগ করেন আইজুদ্দিন বিশ্বাসগং।

ঐ গ্রামের আইজুদ্দিন বিশ্বাসগং ও এলাকাবাসী জানান মোস্তাফা মোল্লার জমির লম্বা ঘাস হেলে পাশেই প্রতিবেশী আইজুদ্দিন বিশ্বাসের ধান ক্ষেত্রে উপর গিয়ে পড়ে। আইজুদ্দিন বিশ্বাসের ছেলে আবকর আলী বিশ্বাস গত ৫ তারিখে তার ধান ক্ষেতের উপর হতে ঘাস পাইল করে সরিয়ে দেয়। ঘাস ক্ষেতের মালিক মোস্তাফা মোল্লা বিষয়টা টের পেয়ে ঘাসের জমির পাশে গিয়ে ঘাস ভাঙ্গার অভিযোগ করে আকবর আলী বিশ্বাসের সাথে কথা কাটাকাটী শুরু করে। এরই একপর্যায় তার হাতে থাকা ধাঁরালো কাচী দিয়ে আকবর আলী বিশ্বাসকে কুঁপিয়ে রক্তত্ব জখম করে।

এসময় তার শোর চিৎকারে পাশেই থাকা চাচাতো ভাই বিল্লাল বিশ্বাস ঠিকানোর জন্য এগিয়ে আসলে তাকেও কুঁপিয়ে জখম করে। পরে মাঠ হতে তাদেরকে উদ্বার করে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনা ঐ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম মন্ডলকে অবগত কারানো হলে তিনি উভয় পক্ষকে আপাতো শান্ত থাকতে বলে আগামী শুক্রবারে গ্রাম্য শালিশে সমাধান করার কথা বলেন।

সুত্র জানায় যে গ্রাম্য শালিশে বসলে সমস্ত দোষ মোস্তাফা গংয়ের হবে। অতঃপর গ্রাম্য শালিশে জিতার লক্ষ্যে গত ৯ই সেপ্টম্বর রাতে মোস্তাফার নেতেৃত্ব তার লোকজান দিয়ে ছোট ভাই হাফিজুর মোল্লার বাড়ী ভাংচুর এবং তাকে ও তার স্ত্রী সাজেদাকে মারিপিট করে নাটক সাজিয়েছে যে আইজুদ্দিন বিশ্বাসগংয়ে লোকজন বাড়ীর উপর চরাও হয়ে বাড়ী ভাংচুর এবং হাফিজুর মোল্লা ও তার স্ত্রীকে মারপিট করা হয়েছে।

তবে গতকাল সকালে সরোজমিনে চর ঝিকড়ী গ্রামে গিয়ে হাফিজুর মোল্লার স্ত্রী সাজেদার কাছে আপনাদের প্রতিপক্ষের লোকজন আপনাকে মারপিট করে শরিলের কোথায় ক্ষত-বিক্ষত করেছে এমন প্রশ্ন করা হলে তিনি এর কোন সদ উত্তর দিতে পারেন নী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন