1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
টাকার ‘অভাবে’ ডিপাইকে কিনতে পারছে না বার্সেলোনা
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় ভোর ৫:১৮ আজ রবিবার, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি




টাকার ‘অভাবে’ ডিপাইকে কিনতে পারছে না বার্সেলোনা

রিপোর্টার
  • সংবাদ সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২ বার দেখা হয়েছে
টাকার ‘অভাবে’ ডিপাইকে কিনতে পারছে না বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : গত মৌসুমে স্ট্রাইকার সঙ্কট ভালই ভুগিয়েছে বার্সেলোনাকে। লুইস সুয়ারেজের বয়সের সঙ্গে বেড়েছে গতি, ক্ষিপ্রতা। বার্সেলোনা উরুগুইয়ান স্ট্রাইকারের জায়গায় নিতে চেয়েছিল লাওতারো মার্তিনেজকে। সেটা এখনো পর্যন্ত পরিণতি পায়নি। সে সম্ভাবনা খুবই ক্ষীণ।

দ্বিতীয় পছন্দের স্ট্রাইকার মেমফিস ডিপাইকে নেয়ার আগ্রহ দেখিয়েছিল কাতালানরা। এই ডাচ স্ট্রাইকার নাকি মৌখিক সম্মতিও দিয়েছেন বলে খবর প্রকাশিত হয় নেদারল্যান্ডস সংবাদমাধ্যমে। অলিম্পিক লিঁওর অন্যতম সেরা তারকা মেমফিস ডিপাই।

ফরাসি ক্লাবটির সভাপতি জানিয়ে দিলেন, ডিপাইকে কেনার টাকা নেই বার্সেলোনার। তাই আনুষ্ঠানিক প্রস্তাব দেয়নি কাতালান ক্লাবটি।

‘২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনায় আসছেন’ এমন খবর ছড়িয়ে পড়ে ডাচ ও স্প্যানিশ সংবাদমাধ্যমে। এরপরই মুখ খুললেন অলিম্পিক লিঁও সভাপতি জাঁ মিশেল অলাস। তিনি বলেন, ‘বার্সেলোনা সভাপতি আমাকে বলেছেন, তারা করোনা মহামারিতে আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন। ডিপাইয়ের জন্য বার্সেলোনা তাই কোন প্রস্তাব পাঠাবে না।’

বার্সেলোনার নতুন ডাচ কোচ রোনাল্ড কোম্যান খুব করেই চেয়েছিলেন ডিপেইকে। সে সম্ভাবনা একরকম শেষ করে দিয়েছেন লিঁও সভাপতি। মার্তিনেজের এজেন্টও সোমবার জানিয়ে দিয়েছেন, ইন্টার মিলানেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

কোম্যান দায়িত্ব নেয়ার পরপরই লুইস সুয়ারেজকে জানিয়ে দেন, তুমি আমার পরিকল্পনায় নেই। ক্লাব খোঁজা শুরু করে দেন উরুগুইয়ান স্ট্রাইকারও। জুভেন্টাসে সুয়ারেজের যোগ দেয়া এক রকম চূড়ান্তই হয়ে গিয়েছিল। স্প্যানিশ রেডিও ‘আরএসি-১’ জানিয়েছে গ্রীষ্মকালীন দলবদলে জুভেন্টাসে যাওয়া হচ্ছে না সুয়ারেজের। কেননা ইতালির সিটিজেনশিপ জটিলতা।

বৈবাহিক সূত্রে স্পেনেরও নাগরিক সুয়ারেজ। তিনি দুই দেশের পাসপোর্টধারী হওয়ায় ইতালির সিটিজেনশিপ পেতে হলে একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হবে। সেই প্রক্রিয়া সম্পন্ন হওয়ার আগেই শেষ হয়ে যাবে দলবদলের সময়সীমা (৫ই অক্টোবর)।

ইউরোপীয় ইউনিয়নের অন্তর্ভূক্ত দেশগুলোর নাগরিকরা পাসপোর্ট ছাড়াই এক দেশ থেকে অন্যদেশে ভ্রমণ করতে পারেন। স্থায়ীভাবে বসবাসেও জটিলতা নেই। তবে দ্বৈতনাগরিকত্ব থাকলে সিটিজেনশিপ পেতে আমলাতান্ত্রিক বিভিন্ন নিয়ম-কানুনের মধ্য দিয়ে যেতে হয়। যা সময়সাপেক্ষ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন