1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
চূড়ান্ত হতে পারে এমপিও নীতিমালা সংশোধন - বাংলার দর্পন
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় দুপুর ২:২৪ আজ মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি




চূড়ান্ত হতে পারে এমপিও নীতিমালা সংশোধন

রিপোর্টার
  • সংবাদ সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩ বার দেখা হয়েছে
চূড়ান্ত হতে পারে এমপিও নীতিমালা সংশোধন

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা সংশোধনের ষষ্ঠতম  বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার এই বৈঠকে নীতিমালা সংশোধন প্রায় চূড়ান্ত পর্যায়ে আনা হয়েছে বলে শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রেসনোটে জানানো হয়। এতে বলা হয়, পরবর্তী বৈঠকে সংশোধিত নীতিমালার খসড়া চূড়ান্ত হতে পারে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, শিক্ষার গুণগত মানোন্নয়ন ও শিক্ষক-কর্চারীদের কল্যাণে যা কিছু প্রয়োজন সরকার তাই  করে যাচ্ছে। এ কারণেই নীতিমালা সংশোধনের উদ্যোগ নেয়া হয়েছে। শিগগরই নীতিমালা চূড়ান্ত করা হবে।  নীতিমালায় যে অসঙ্গতি রয়েছে তা নিরসেনের জন্য কাজ করা হচ্ছে। এতে শিক্ষকদের চলমান সমস্যা সমাধান হবে।

বৈঠকে অন্যানের মধ্যে উপস্থিতি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (মাধ্যমিক) মমিনুর রশিদ আমিন,  মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। এছাড়া  বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা সংশোধনে গঠিত কমিটির সদস্যবৃন্দ, জাতীয় বিশ্ববিদ্যয় ও ঢাকা শিক্ষা বোর্ডের প্রতিনিধিসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আজকের সভায় এমপিও   প্রদানের ক্ষেত্রে শহর ও গ্রামাঞ্চলে  কাম্য শিক্ষার্থী,  কাম্য ফলাফল,  শিক্ষক কর্মচারী  নিয়োগে নুন্যতম যোগ্যতা,  শিক্ষকদের প্রমোশন প্রভৃতি বিষয়ে আলোচনা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন