1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
হেলথম্যান হেল্প
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় দুপুর ২:৩০ আজ বৃহস্পতিবার, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি




হেলথম্যান হেল্প

রিপোর্টার
  • সংবাদ সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৬০ বার দেখা হয়েছে
হেলথম্যান হেল্প

অনলাইন ডেস্ক : করোনার এই ক্রান্তিকালীন সময়ে অনেকেই ডাক্তারের কাছে যেতে ভয় পাচ্ছেন অথবা কমিউনিটি ট্রান্সমিশন এড়াতে প্রাইভেট চেম্বার গুলোও বন্ধ বেশিরভাগই। এই পরিস্থিতিতে ব্যতিক্রমী ভূমিকা পালন করছে Healthmen। এটি এমন একটি স্টার্ট আপ যার প্রধান উদ্দেশ্য, সবচেয়ে সহজেতম মাধ্যমে স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, যা দেশের যেকোন স্থান থেকে পাওয়া যাবে।
HealthMen এর কার্যক্রমগুলোর মূলত লক্ষ্যঃ-

১৷ প্রিভেন্টিভ বা প্রতিরোধমূলক স্বাস্থ্যসেবা, যেটি নিশ্চিত করতে HealthMen প্রতিনিয়ই সচেতনতামূলক কন্টেন্ট – বিশেষজ্ঞদের সাথে সোস্যাল মিডিয়া লাইভ করে যাচ্ছে।

২৷ কিউরেটিভ বা প্রতিকারমূলক স্বাস্থ্যসেবা, যেখানে ইতিমধ্যেই ৭০ জন ডাক্তার – ফার্মাসিস্ট – সাইকোলজিস্ট – নিউট্রিশনিস্ট সহ সংশ্লিষ্ট স্বাস্থসেবীরা বিশ্রামহীন (২৪/৭) কাজ করে যাচ্ছেন।

শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্য HealthMen এর অন্যতম কনসার্ন।

HealthMen এর মূল কার্যক্রম অনলাইন ভিত্তিক হলেও পুরো সার্ভিস সাজানো হয়েছে উপযোগীতার উপর ভিত্তি করে, যেখানে থাকছে অনলাইন ও অফলাইন উভয় ধরনের সার্ভিস।
পেইড সার্ভিস হলেও বর্তমান করোনা পরিস্থিতিতে HealthMen বিনামূল্যে রোগীদের টেলিমেডিসিন স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে। যেখানে প্রতিদিনই শতাধিক রোগী স্বাস্থ্যসেবা পাচ্ছে।

পেজটির প্রতিষ্ঠাতা ও এডমিন মেডিকেলের শিক্ষার্থী নাকিব কামরান নিরলসভাবে স্বেচ্ছাসেবী ডাক্তারদের এক করে সূক্ষ তদারকির মাধ্যমে প্রতিদিন শতাধিক রোগীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করে যাচ্ছেন। তার ভাষ্যমতে ” হেলথম্যান আমাদের কারো একার না, আমাদের সবার, আমরা চাই দেশের যেকোন প্রান্ত থেকেই যেনো মানুষ প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা পেতে পারে, প্রতিটি রোগীর প্রাইভেসি রক্ষা করে।

সকল স্বাস্থ্য বিভাগের সেবা প্রদানই মুখ্য বিষয়”..আর অতি শীঘ্রই Healthmen App আসার কথা রয়েছে, এতে করে রোগী-ডাক্তারের যোগাযোগ আরো সহজ এবং সামঞ্জস্যপূর্ণ হবে বলে তিনি জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন