1. ashik@banglardorpon.com.bd : Ashikur Rahman : Ashikur Rahman
  2. admin@banglardorpon.com.bd : belal :
  3. firoz@banglarsangbad.com.bd : Firoz Kobir : Firoz Kobir
  4. rubin@wfh.thewolf.club : lavonneportillo :
  5. lima@banglardorpon.com.bd : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. mijan@banglardorpon.com.bd : Mijanur Rahman : Mijanur Rahman
  7. lon@wfh.thewolf.club : roboshaughnessy :
  8. rona@wfh.thewolf.club : waldo43b400667 :
এবার ৫০টি পরিবারের পাশে দাড়ালেন ম্যাজিশিয়ান রাজু
বাংলার দর্পন পরিবারে আপনাকে স্বাগতম...!!!

এখন সময় রাত ২:০২ আজ শুক্রবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি




এবার ৫০টি পরিবারের পাশে দাড়ালেন ম্যাজিশিয়ান রাজু

রিপোর্টার
  • সংবাদ সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৩৫৬ বার দেখা হয়েছে
এবার ৫০টি পরিবারের পাশে দাড়ালেন ম্যাজিশিয়ান রাজু

বিনোদন প্রতিবেদক: করোনা আতঙ্ক আজ সারাবিশ্বময়। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানাভাবে মানুষকে সচেতন ও সাহায্য করে যাচ্ছেন। তাঁরা দিচ্ছেন নানা পরামর্শ। এরই মধ্যে বন্ধ ঘোষণা করা হয়েছে দেশের নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রম। এছাড়াও বন্ধ হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল অফিস আদালত।

মধ্যবিত্ত মানুষেরা কোন রকমে এ দুযোর্গ মোকাবেলা করতে পারলেও বিপদে পরেছেন নিম্ন আয়ের মানুষেরা। বিশেষ করে রিক্সা চালক, ভ্যান চালক ও দিন মজুরদের আয় একদম শূন্যে নেমে এসেছে। কার্যত লকডাউন হয়ে থাকা দেশের এ সকল মানুষদের অনেকেই অসহায় দিন পার করছেন। সম্প্রতি এসব মানুষদের সহায়তায় এগিয়ে আসেন বাংলাদেশের বিখ্যাত ম্যাজিশিয়ান রাজু। জনপ্রিয় এই ম্যাজিশিয়ান রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে দিনমজুর, রিকশাওয়ালা, হকারসহ অসহায় ৫০০ পরিবারকে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এবার ৫০টি পরিবারের পাশে দাড়ালেন ম্যাজিশিয়ান রাজু

তারই ধারাবাহিকতায় এবার ১০০০ খেটে খাওয়া পরিবারে পাশে থাকবেন বলে জানান এই ম্যাজিশিয়ান।তাঁর প্রতিষ্ঠিত ‘রাজু চ্যারিটেবল ট্রাস্ট’ ইতিমধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে ।

এ প্রসঙ্গে ম্যাজিশিয়ান রাজু বলেন, ‘এবার আমার আরও বড় পরিকল্পনা আছে। আমার প্রথম লক্ষ্য ও উদ্যেশ্য হচ্ছে যারা দিন আনে দিন খায় তাদের ঘরে ফেরানো। আমি জানি মধ্যেবিত্তরাও অনেক কষ্টে আছেন হয়তো লজ্জাতে কাউকে কিছু মুখ ফুটে বলতে পারছেন না তাই আমি তাদের জন্য কিছু করার পরিকল্পনা হাতে নিয়েছি।’

তিনি আরও বলেন, আমরা যদি সবাই একটু পাশের অসহায় বন্ধুদের দিকে খেয়াল করি আর কিছুদিন, তাহলে হয়তো অন্যান্য সব দেশের মত মহামারির সম্মুখীন হতে আমাদের নাও হতে পারে। আমার পক্ষে এটা কখনোই সম্ভব নয় যে, আমি সকলকে সহযোগিতা করতে পারবো। তাই সকলকে আহ্বান জানাচ্ছি নিজ নিজ অবস্থান থেকে সকলে ঝাঁপিয়ে পরি মানবতার সেবায়।’

এছাড়াও তিনি বলেন, ‘করোনা ভাইরাসের জন্য দেশের পরিবেশ পরিস্থিতি সবই প্রতিকুল অবস্থায় আছে। পরিবেশ-পরিস্থিতি শিথিল হওয়া পর্যন্ত আমি মাঠে থেকে কাজ করে যাবো,ইন শা আল্লহ । ইত্যেমধ্যে তরুন এই যাদুশিল্পী বিদ্যানন্দ ফাউন্ডেশন, আঞ্জুমান মুফিদুল ইসলাম সহ বিভিন্ন সংগঠনে প্রায় দুই লক্ষ টাকা অনুদান দিয়েছেন। ভবিষ্যতে আরো দিবেন বলে তিনি জানান ।যদিও তাঁর ভাষায় এটি অনুদান নয় উপহার । তাঁর,দৃষ্টিতে সবচেয়ে বড় ম্যাজিক হচ্ছে ভালোবাসা ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো খবর



প্রকৌশল সহযোগিতায়: মোঃ বেলাল হোসেন